Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালন
বিস্তারিত
গত ১৫ আগস্ট, ২০২৩ খ্রি. তারিখ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে আবাসিক মেডিকেল অফিসার ডা. নেলসন ফ্রান্সিস পালমা -এর নেতৃত্বে হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মুসফিকুজ্জামান আকন্দ, ডা. রবিউল ইসলাম শামীম, ডা. মোস্তফা নূর আবদিন, ডা. শাহাদাৎ হোসেন সহ অন্যান্য কর্মচারীগণ উপজেলা পরিষদ চত্ত্বরে অবস্থিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব জুয়েল আরেং, হালুয়াঘাট উপজেলার সম্মানিত উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মাহমুদা হাসান, হালুয়াঘাট পৌরসভার সম্মানিত মেয়র মো. খায়রুল আলম ভূঞা সহ আরো অনেকে। 
পুষ্পস্তবক অর্পণের পর হালুয়াঘাট পৌরসভার সম্মানিত মেয়র মো. খায়রুল আলম ভূঞা হাসপাতাল পরিদর্শন করেন। এসময় তিনি রোগীদের খোঁজ নেন এবং হাসপাতাল কর্তৃপক্ষ প্রদত্ত উন্নত মানের খাবার রোগীদের মাঝে বিতরণ করেন। পরে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বৃক্ষরোপন কর্মসূচির আওতায় হাসপাতালের বহির্বিভাগ সংলগ্ন জায়গায় একটি ফলজ গাছের চারা রোপন করেন। 
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকীর এই দিনে তিনিসহ তাঁর পরিবারের যারা ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের গুলিতে নিহত হয়েছিলেন সকলের স্মৃতির প্রতি জানাই গভীর শ্রদ্ধা।
জাতীয় শোক দিবসে সরকারি ছুটি থাকলেও বহির্বিভাগ নির্দিষ্ট সময় পর্যন্ত খোলা রাখা হয়েছিলো। এছাড়া দিনব্যাপী জরুরী বিভাগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয় এবং অন্ত:বিভাগে ভর্তি থাকা রোগীদের উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
16/08/2023
আর্কাইভ তারিখ
15/08/2024